September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি মোয়াজ্জেম হোসেন রতনকে শুভ্র ও পুষ্পিত অভিনন্দন
—- আ’লীগ নেতা সুয়েবুর রহমান

হাওর জেলা সুনামগঞ্জ-১ আসনের ধর্মপাশা, জামালগঞ্জ, তাহিরপুর উপজেলার মধ্যে মধ্যনগর থানা ছিল ধর্মপাশা উপজেলার গুরুত্বপূর্ণ বাণিজ্যনগরী থানা। মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন হাওর বন্ধু মোয়াজ্জেম হোসেন রতন ২০০৮ সালের জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার আগেই জনগণকে কথা দিয়েছিলেন মধ্যনগরকে উপজেলা করবেন। অনেক বাঁধা বিপত্তি উপেক্ষা করে মধ্যনগর থানাকে উপজেলা ঘোষণা করায় এলাকায় আনন্দের জোয়ার বইছে। মিষ্টি খেয়ে আনন্দ-উল্লাস চলছে। জনবান্ধব নেতা মোয়াজ্জেম হোসেন রতনের অভিরাম-অক্লান্ত চেষ্টাই আজকের সফলতা।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা, দক্ষিণ সুনাগঞ্জের নাম পরিবর্তন করে শান্তিগঞ্জ উপজেলা, মাদারীপুরের ডাসা উপজেলা, কক্সবাজারের ঈদগাঁও উপজেলা ঘোষণা করেন।
মধ্যনগর থানাকে উপজেলা ঘোষণা করায় বঙ্গবন্ধুর সাহসী কন্যা, বিশ্বনেতা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হাওর বন্ধু জননেতা মোয়াজ্জেম হোসেন রতন এমপি মহোদয় এবং মন্ত্রলায়সহ সংশ্লিষ্ট সকলকে পুষ্পিত অভিনন্দন, শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।
হাওর-নদী বেষ্টিত সুনাগঞ্জ-১ আসনের মধ্যনগর, ধর্মপাশা, জামালগঞ্জ, তাহিরপুর উপজেলার স্কুল-কলেজ প্রতিষ্ঠা ও সরকারি করণ, মাদরাসা, রাস্তা-ঘাট, সেঁতু, মসজিদ, মন্দির, গোরস্তান, শ্মশানঘাট, গৃহহীনদের জন্য ঘর, খেলার মাঠ তৈরী ও পানীয় জলের ব্যবস্থা করে এলাকায় উন্নয়নের রুপকার হিসেবে বা হাওর বন্ধুখ্যাতি অর্জন করেন মোয়াজ্জেম হোসেন রতন। আওয়ামীলীগ নেতা সুয়েবুর রহমান সুয়েব বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা ও ধরণি কন্যা শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়তে -জননন্দিত ও গণমানুষের নেতা মোয়াজ্জেম হোসেন রতন এমপি দিন-রাত কাজ করে যাচ্ছেন। দলকে সুসংগঠিত করেছেন। হাওরবাসীর সুখে-দুঃখে সব সময় পাশে থেকে কাজ করে যাছেন। তাঁকে উৎসাহ-উদ্দিপনা, প্রেরণা ও সহযোগিতা করা এবং সরকারি বিধিনিষেধ মেনে চলাচল ও করোনা ভাইরাস প্রতিরোধের টিকা গ্রহনের জন্য জনগণের কাছে অনুরোধ জানান।