July 30, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

গরীব অসহায় এতিম ও মাদ্রাসার শিক্ষার্থীদেরকে নিয়ে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।স্বাস্থ্যবিধি মেনে আজ ২৪ এপ্রিল রোজ শনিবার সিলেট সদরের বালুচর এলাকায় একটি মাদ্রাসায় অনুষ্ঠিত ইফতার মাহফিল পরিনত হয়েছিল বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের মিলন মেলা। এতে অংশ নেন সাংবাদিক, রাজনৈতিক, পেশাজীবী, মানবাধিকার কর্মীসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ মো: লুৎফুর রহমান এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক নাজিম উদ্দিনের পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন সিলেট ক্লাবের সিনিয়র সহ সভাপতি এম এ মালেক,কোষাধ্যক্ষ কামরুল হাসান চৌধুরী তুহিন,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আহমেদ শাকিল,সদস্য মোঃ শামীম মিয়া,সুহেল আহমদ প্রমুখ।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটি (মাপসাস) সিলেট বিভাগীয় কমিটির সিনিয়র সদস্য মোাঃ লুৎফুর রহমান শিকদার,মাপসাস সদস্য এবং অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর আহবায়ক কমিটির সদস্য সৈয়দ মোহাদ্দিছ ও মখলিছ মিয়া।

আরো উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আরোন অনেকে।

বক্তব্যে বক্তারা বলেন, বর্তমান তথ্যপ্রযু্ক্তির এ যোগে অনলাইন নিউজ পোর্টালে গুরুত্ব অপরিসীম। আমরা অতি তাড়াতাড়ি অনলাইনের মাধ্যেমে সবধরনের তথ্য দিয়ে থাকি। অনলাইন পোর্টালে আরও দক্ষ সংবাদকর্মী বৃদ্ধির আহ্বান জানান বক্তারা।

দোয়া ও ইফতার মাহফিলে কোরআন তিলাওয়াত ও দোয়া করেন জামেআ নূরীয়া খাদীজাতুল কুবরা রাঃ মাদরাসা প্রিন্সিপাল আব্দুছ সালাম।

দোয়া ও ইফতার মাহফিলে মহামারী করোনা থেকে বিশ্ববাসীর সব মানুষকে যেন আল্লাহপাক রাব্বুল আল-আমীন এই মহামারী করোনা থেকে সবাই রক্ষা করেন এই কামনা করেন ক্লাবের নেতৃবৃন্দ ও এতিম, গরীব ,অসহায় ছাত্রসহ মাদ্রাসার শিক্ষকমন্ডলী।