September 19, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় নতুন কমিটি গঠন

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির দ্বি-বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে।

শনিবার সকাল ১১টায় নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত বার্ষিক সভায় এসোসিয়েশনের সভাপতি মামুন হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর দাসের পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন এসোসিয়েশনের সদস্য বেলায়েত হোসেন, পবিত্র গীতা পাঠ করেন সদস্য সুব্রত দাস।

বার্ষিক প্রতিবেদন পেশ করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শংকর দাস ও আয় ব্যয়ের হিসাব উপস্থাপন করেন কোষাধ্যক্ষ মাহমুদ হোসেন।

সভায় সর্বসম্মতিক্রমে বার্ষিক প্রতিবেদন ও আয় ব্যয়ের হিসাব অনুমোদন করা হয়। দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচন অনুষ্ঠিত হয় ।

এসোসিয়েশনের উপদেষ্ঠা আতাউর রহমান আতা, তকুল রানা, আফতাব উদ্দিন, আব্দুল বাতিন ফয়সাল ও মামুন হাসানের সম্বনয়ে গঠিত দ্বি-বার্ষিক নির্বাচন পরিচালনা করেন।

নির্বাচনে সদস্যদের প্রত্যেক্ষ ভোটে শেখ আশরাফুল আলম নাসির সভাপতি, সাধারণ সম্পাদক আশকার  ইবনে আমিন লস্কর রাব্বি ও শাহিন আহমদ কোষাধ্যক্ষ  নির্বাচিত হন। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. দুলাল হোসেন, সহ-সভাপতি ইউসুফ আলী, সহ-সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম রফিুকল ইসলাম সুজন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু বক্কর, তথ্য ও প্রযুক্তি ইদ্রিস আলী, কার্যকরী সদস্য মামুন হাসান, শংকর দাস, আব্দুল বাতিন ফয়সাল, মাহমুদ হোসেন, আনিস মাহমুদ, সুব্রত দাস।

নির্বাচন পরবর্তী সভায় সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি আল আজাদ শুভেচ্ছা বক্তব্য রাখেন। এসময় দৈনিক ইনকিলাব সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান ফয়সাল আমীন সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।