September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

কানাইঘাটে নৌকার প্রচারণায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ

কানাইঘাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী লুৎফুর রহমানের সমর্থনে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে এক বিশেষ বর্ধিতসভা বৃহস্পতিবার বিকেল ২টায় পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলের নেতাকর্মীদেরকে নৌকা প্রতীকের প্রার্থী লুৎফুর রহমানকে ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে বিজয়ী করার জন্য নির্বাচনী মাঠে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান। নৌকা প্রতীকের বিরুদ্ধে দলের কোন নেতাকর্মী অবস্থান নিলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে জেলা নেতবৃন্দ তাদের বক্তব্যে উল্লেখ করেন। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড পৌরসভার প্রতিটি এলাকায় পৌঁছে দিতে পৌরবাসীকে তারা নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

সভায় তৃণমূলের বিভিন্ন পর্যায়ের কর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, নৌকা প্রতীকের বিরুদ্ধে দলের অনেকে অবস্থান নিয়ে অন্য প্রার্থীর পক্ষে কাজ করছেন। দলে সমন্বয়ের অভাব রয়েছে। নির্বাচনী প্রচার-প্রচারনায় সম্মিলিত ভাবে নেতাকর্মীরা নামছেন না। সবাইকে মান অভিমান ভূলে গিয়ে নৌকার ঘাটি খ্যাত কানাইঘাট পৌরসভা নির্বাচনে লুৎফুর রহমানের বিজয় নিশ্চিত করার জন্য জেলা নেতৃবৃন্দ উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের এখন থেকে নির্বাচনী প্রচারনায় সম্মিলিত ভাবে কাজ করার নির্দেশ দেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুন ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শামীমের যৌথ পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এড. লুৎফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, কবির উদ্দিন, তথ্য ও গবেষনা সম্পাদক মুবশির আলী, সাংগঠনিক সম্পাদক এড. রনজিত সরকার, বন-পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, সদস্য এড. ফখরুল ইসলাম ও নৌকা প্রতীকের প্রার্থী লুৎফুর রহমান।

সভায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী লুৎফুর রহমানের বিজয় নিশ্চিত করার জন্য বিভিন্ন মতামত তোলে ধরে বক্তব্য দেন উপজেলা ও পৌর আওয়ামী লীগ সহযোগি সংগঠন, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছা সেবকলীগ, যুবলীগ, তাতীলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।