October 20, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

জাতীয় শোক দিবসে আওয়ামীলীগ নেতা হাবিবের দোয়া মাহফিল ও শিন্নি বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব এর উদ্যোগে আলোচনা সভা, মিলাদ, দোয়া মাহফিল ও শিন্নি বিতরণ করা হয়েছে।
১৫ আগষ্ট শনিবার বাদ আছর দক্ষিণ সুরমার জামেয়া তাহফিজুল কোরআন বরইকান্দি সুনামপুর মাদরাসায় আলোচনা সভা, মিলাদ দোয়া মাহফিল ও শিন্নি বিতরণ অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী’র সভাপতিত্বে ও জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জায়েদ আলীর’ পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য, জেলা আওয়ামীলীগ নেতা মতিউর রহমান মতি, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আকবর আলী। উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আক্কল আলী, মাদরাসার শিক্ষক হাফিজ মাওলানা আব্দুল কাহহার, হাফিজ মাওলানা ইকবাল হোসেন প্রমুখ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাজী মোঃ রইছ আলী।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে প্রবাসে থেকেও যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব জাতীয় দিবস সহ দলের বিভিন্ন কর্মসূচি পালন করে যাচ্ছেন। এতে আওয়ামী লীগের কার্যক্রম আরো গতিশীল হচ্ছে। বক্তারা শোক দিবসে মাদরাসা শিক্ষার্থীদের মধ্যে শিরনী বিতরণ করায় হাবিবকে ধন্যবাদ জানিয়ে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শততম জন্মবার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে হাবিবুর রহমান হাবিব এর উদ্যোগে বৃক্ষ রোপন ও বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।