October 20, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

সরকার সাধারণ মানুষের কল্যাণে কাজ করছে —–মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি

দক্ষিণ সুরমা প্রতিনিধি :

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশের সাধারণ মানুষের চাহিদা পূরণে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী,মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা সহ বিভিন্ন ভাতা চালু করেছেন। সময়, সময় ভাতা ও ভোগকারীর সংখ্যা ও মাসিক ভাতার হার বৃদ্ধি করা হয়েছে। ফলে ভাতা প্রাপ্তিরা উপকৃত হচ্ছেন। দেশের সকল স্তরের মানুষের কল্যাণমুখী কার্যক্রম অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বার, বার ক্ষমতায় বসাতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীর মাসে সরকারের সকল সুযোগ সুবিধা জনগণের দুরঘরায় পৌছে দিতে সরকার অঙ্গিকারবদ্ধ। তিনি উপকার ভোগীদের উদ্দেশ্যে বলেন, এই অর্থ অযথা অপচয় না করে হাঁস -মুরগী পালন করে নিজে এবং পরিবারকে স্বাবলম্বী হওয়ার আহবান জানান।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ১৩ আগষ্ট -বৃহস্পতিবার বিকেলে ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উত্তর ফেঞ্চুগঞ্জ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ এমরান উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আবু সাঈদ মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দুলা মিয়া, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ এবং আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১২৬ জন লোকের মধ্যে ভাতা বই বিতরণ করেন প্রধান অতিথি।