September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

মৌসুমী-ওমর সানি। ছবি: সংগৃহীত

২৫ বছরে মৌসুমী-ওমর সানীর দাম্পত্য জীবন

অনলাইন ডেস্ক :facebook sharing button

ঢালিউডের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানি। রবিবার (২ আগস্ট) তাদের ২৫তম বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনে সবার কাছে দোয়া চেয়েছেন তারা। বছর খানেক প্রেমের পর ১৯৯৫ সালের ২ আগস্ট বিয়ে করেন দুই তারকা।

এ নিয়ে ওমর সানী জানান, বড় আয়োজনে দিনটি পালনের ইচ্ছা থাকলেও করোনার কারণে সব স্থগিত করেছেন।

ফেসবুকে তিনি লেখেন, অনেক ইচ্ছে ছিল আমাদের বিবাহবার্ষিকীটা অনেক বড় করে আয়োজন করা। সবাইকে দাওয়াত দেয়া, সবার সাথে ভালোবাসার আদান-প্রদান, কারণ এক জীবনে আমি আর মৌসুমী পঁচিশ বছর পার করলাম। তা আর হলো না, করোনাভাইরাসের কারণে… যাক কী আর করা সবাই দোয়া করবেন, বাকি জীবন একসাথেই যেন কাটাতে পারি, রাসূল পাকের দোয়া এবং আল্লাহর হুকুম এক থাকুক, সবাই দোয়া করবেন; আমিন।

ওমর সানী-মৌসুমীর সুখের সংসারে রয়েছে দুই সন্তান— ছেলে ফারদিন ও মেয়ে ফাইজা। ফারদিন রাজধানীর উত্তরায় একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। পাশাপাশি নাটক পরিচালনায় দেখা গেছে তাকে।

১৯৯৪ সালের ২ ডিসেম্বর মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ ছবির মাধ্যমে জুটি বাঁধেন ওমর সানী ও মৌসুমী। এর মধ্যে রয়েছে আত্ম অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরিবের রানি, প্রিয় তুমি, সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত প্রতিঘাত, লজ্জা, কথা দাও ও সাহেব নামে গোলাম।