September 19, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

[প্রতীকী ছবি]

হবিগঞ্জে গৃহবধূকে গলা কেটে হত্যা

হবিগঞ্জের নবীগঞ্জে নিজ বাড়িতে ছালেমা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতে উপজেলার করগাও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ছালেমা স্থানীয় মিলন মিয়ার স্ত্রী ও সাত সন্তানের জননী। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে।

নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান জানান, শনিবার রাতে ওই গ্রামের কৃষক মিলন মিয়ার স্ত্রী ছালেমা বেগম তার কন্যা শান্তাকে নিয়ে ঘুমিয়ে পড়েন। ভোররাতে কন্যার চিৎকার শুনে পাশের ঘরে ঘুমিয়ে থাকা মিলন মিয়াসহ প্রতিবেশীরা ছুটে আসেন। তারা দেখতে পান ছালেমা বেগমের গলা কাটা ও শরীরের বিভিন্নস্থানে জখম রয়েছে। মুমূর্ষু অবস্থায় তাকে নবীগঞ্জ হাসপাতালে নেওয়ার সময় মারা যান ছালেমা।

নিহতের স্বামী মিলন মিয়া পুলিশকে জানান, তার দুটি ঘর রয়েছে। তিনি একটি ঘরে শুয়ে ছিলেন। আরেকটি ঘরে ছালেমা ও শান্তা ঘুমিয়েছিল। রাতে কোন এক সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে তার স্ত্রীকে হত্যা করে নগদ ১লাখ ২০ হাজার টাকা নিয়ে গেছে।

পুলিশ জানায় হত্যাকাণ্ডটি রহস্যজনক। স্বামীর সাথে একই গ্রামের কয়েকজনের পূর্ব বিরোধ রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করেননি তিনি। লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।