September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ব্যারিস্টার এমএ সালাম পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের উপদেষ্টা বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম এর অব্যাহত পঞ্চম ধাপের দ্বিতীয় দিন ২৫ জুলাই শনিবার সিলেট-৩ আসনের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ও জালালপুরের ১২টি গ্রামের দরিদ্র মানুষের মধ্যে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

ব্যারিস্টার এম এ সালাম ও তার পরিবার কর্তৃক পরিচালিত বিবি ট্রাস্ট এর পক্ষ থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সহযোগিতায় করোনা ভাইরাস মহামারীতে বিপর্যস্ত গরীব, দুঃখী ও অসহায় মানুষের মাঝে পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের ধারাবাহিকতায় সিলেট-৩ আসনের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

ব্যারিস্টার এম এ সালাম জানিয়েছেন, সিলেট-৩ আসনের সর্বস্তরের জনসাধারনের সুখে-দুঃখে অতীতেও পাশে ছিলেন, বর্তমানেও আছেন। বিশেষ করে দুস্থ অসহায় মানুষের প্রতি তিনি সর্বদা আন্তরিক। এই আন্তরিকতার কারণে তিনি ঈদুল আযহা উপলক্ষে গরিব মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহণ করেছেন। এধরনের সেবামূলক কার্যক্ষম অব্যাহত থাকবে।

উল্লেখ্য গত ২৩ জুলাই বৃহস্পতিবার মোগলাবাজার ইউনিয়নে ৯টি ওয়ার্ডের গরীর অসহায় দরিদ্রদের মধ্যেও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।