September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

করোনা ভাইরাসের প্রতীকি ছবি

সিলেটে করোনার ছোবলে আক্রান্ত ৬ হাজার ৬০২

সিলেট অঞ্চলে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৬০২ জনে। গত একদিনে সিলেটে আরও ৮৪ জনের শরীরের করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ২১ জন, সুনামগঞ্জের ১৮ জন, হবিগঞ্জে ২৩ জন এবং মৌলভীবাজার জেলায় ২২ জন রয়েছেন।

প্রতিদিনের বুলেটিনের ন্যায় রোববার (১৯ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৬০২ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৪৩০ জন, সুনামগঞ্জে ১ হাজার ২৭৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৫ জন ও মৌলভীবাজারের ৮৩৯ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১১৮ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮৮ জন, সুনামগঞ্জে ১২ জন, হবিগঞ্জে আটজন এবং মৌলভীবাজার জেলায় দশজন রয়েছেন। নতুন করে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে আরও ২ জনের।

এদিকে সিলেট বিভাগে ২ হাজার ৭৩২ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৮৯১ জন, সুনামগঞ্জের ৯৩৯ জন, হবিগঞ্জের ৪৭৪ জন ও মৌলভীবাজার জেলার ৪২৮ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ১৭৬ জনকে।

করোনা আক্রান্ত ২০৯ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৯১ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৬ জন ও মৌলভীবাজারে ২৫ জন।