September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

করোনা ভাইরাসের প্রতীকি ছবি।

সিলেটে করোনাক্রান্ত ৪০ ভাগই সুস্থ

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৬ হাজার চারশ ছাড়িয়েছে। তবে কত কয়েকদিনে আক্রান্তের সংখ্যা বাড়ার সাথে সাথে বাড়ছে সুস্থ হওয়া রোগীর সংখ্যাও। এপর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তদের মধ্যে প্রায় ৪০ ভাগই সুস্থ হয়ে উঠেছেন।

স্বাস্থ্য অধিদপ্তর, সিলেট বিভাগীয় কার্যালয়ের করোনা সংক্রান্ত দৈনিক পরিসংখ্যান থেকে এ তথ্য জানা গেছে।

পরিসংখ্যান থেকে জানা যায়, শুক্রবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৪০৬ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৩২৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ২৪৯ জন, হবিগঞ্জে ১ হাজার ১৭ জন ও মৌলভীবাজারের ৮১৭ জন রয়েছেন।

সিলেট বিভাগে এখন পর্যন্ত ২ হাজার ৫৪৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৭৫২ জন, সুনামগঞ্জের ৯১৮ জন, হবিগঞ্জের ৪৬৬ জন ও মৌলভীবাজার জেলার ৪০৯ জন। গত ২৪ ঘন্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৫০ জনকে।

সবশেষ গত ২৪ ঘন্টায় আরও ১২২ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ৫২ জন, সুনামগঞ্জের ১৪ জন, হবিগঞ্জের ২২ জন এবং মৌলভীবাজার জেলার ৩৪ জন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১১৩ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮৫ জন, সুনামগঞ্জে ১২ জন, হবিগঞ্জে ৮ জন এবং মৌলভীবাজার জেলায় ৮ জন রয়েছেন। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩ জনের।

করোনা আক্রান্ত ২১৩ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৯০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ৬০ জন ও মৌলভীবাজারে ২৫ জন।