September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

এম এ হকের মাগফেরাত কামনায় জেলা বিএনপির দোয়া মাহফিল

সিলেট বিভাগ বিএনপির অভিভাবক, বর্ষীয়ান রাজনীতিবিদ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা মরহুম এম এ হকের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। শুক্রবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার জামে মসজদি প্রাঙ্গনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিকদল সহ অঙ্গ-সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে বিশিষ্ট বুদ্ধিজীবী, খ্যাতনামা রাষ্ট্রবিজ্ঞানী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজ উদ্দিন আহমদের মাগফেরাত কামনা, করোনাক্রান্ত হয়ে অসুস্থ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী এবং অসুস্থ সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার এডভোকেট রুকশানা বেগম শাহনাজ এর সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়াও মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা ও দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলার সাবেক সভাপতি ও জেলা বিএনপির আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলার সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম ফারুক, মামুনুর রশীদ মামুন, আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম, শামীম আহমদ, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী শাহাব উদ্দিন, জেলা শ্রমিক দলের সভাপতি সুরমান আলী, জেলা বিএনপির সাবেক স্বেচ্ছাসেবক সম্পাদক লায়েছ আহমদ, জেলা বিএনপির সাবেক যোগাযোগ বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল নেহাল, মহানগর বিএনপি নেতা মুফতি নেহাল উদ্দিন, জেলা বিএনপির সাবেক সহ-কোষাধ্যক্ষ এডভোকেট আহমদ রেজা, জেলা বিএনপির সাবেক সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সাবেক সহ-প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল,  জেলা বিএনপি নেতা ছালিক আহমদ চৌধুরী, আখতার হোসেন রাজু, জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব ইসলাম উদ্দিন, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, শ্রমিক দল নেতা মাসুক এলাহী, আব্দুল আহাদ, নুরুল ইসলাম, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য ওসমান গণী, শ্রমিক দল নেতা ফয়সল আহমদ টিপু, ছাত্রদল নেতা আব্দুল হাসিব, শ্রমিক দল নেতা জাহাঙ্গীর আলম জীবন, ছাত্রদল নেতা আলী আকবর রাজন, ইমরানুল ইসলাম জসিম, নুরুল আমীন, নুরুল ইসলাম রুহুল, শাহাদাৎ খান, তোফায়েল আহমদ তুহিন, মহিবুর রহমান লিটন, আব্দুল মুকিত মুকুল, জাকির হোসেন, তানিমুল ইসলাম তানিম, মদন মোহন কলেজ ছাত্রদলের আহŸায়ক মুক্তার আহমদ মুক্তার, ছাত্রদল নেতা শাহান আল মাহমুদ খান, আশিক আহমদ, সৈয়দ মিনহাজ, নয়ন পাশা ও হোসেন আহমদ প্রমূখ।