September 19, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

সাবেক মেয়র কামরানের মাগফেরাত কামনায় নবাবী জামে মসজিদ ওয়াক্ফ এস্টেটের দোয়া মাহফিল

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, নবাবী জামে মসজিদ ওয়াক্ফ এস্টেটের মোতাওয়াল্লী বদর উদ্দিন আহমদ কামরান ও ওয়াক্ফ এস্টেট কমিটির সদস্য প্রবীণ ব্যবসায়ী হাজী তোয়াজির আহমদ খাঁন এবং কালীঘাট চাউল বাজারের প্রবীন ব্যবসায়ী হাজী জিল্লুর রহমান ও মোঃ আলা উদ্দিন এর রূহের মাগফেরাত কামনা করে খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ জুলাই বুধবার বাদ জোহর নবাবী জামে মসজিদ ওয়াক্ফ এস্টেট ও কালীঘাট চাউল বাজার ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে নগরী ডাকবাংলা রোডস্থ নবাবী জামে মসজিদে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নবাবী জামে মসজিদ ওয়াক্ফ এস্টেট ও কালীঘাট চাউল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী ফারুক আহমদ, ওয়াক্ফ এস্টেটের সদস্য সিরাজুল ইসলাম শামীম, হাজী মছদ্দর আলী, ব্যবসায়ী সমিতির সদস্য আমিরুল ইসলাম খান বাচ্চু, হাজী আনা মিয়া, আমিনুর রশিদ, নুরুল ইসলাম, সুহেল আহমদ, হাজী ফুরুক মিয়া, হাজী আলা উদ্দিন, বিলাল মিয়া, জাকারিয়া আহমদ, হাজী রফিক মিয়া, মোঃ কামল উদ্দিন সহ ব্যবসায়ীবৃন্দ ও মুসল্লিগণ উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা শরীফ উদ্দিন।

দোয়া মাহফিলে সাবেক মেয়র কামরান, হাজী তোয়াজির আহমদ খাঁন, হাজী জিল্লুর রহমান ও মোঃ আলা উদ্দিন এর রূহের মাগফেরাত কামনা এবং মহামারী করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা, মৃত্যুবরণকারীদের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন নবাবী জামে মসজিদে ইমাম হাফিজ মাওলানা মোঃ আব্দুর রহমান।

উল্লেখ্য, ১৯৯৭ সাল থেকে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান নবাবী জামে মসজিদ ওয়াক্ফ এস্টেটের মোতাওয়াল্লীর দায়িত্ব পালন করেছেন। তিনি দায়িত্ব পালনকালে ওয়াক্ফ এস্টেটের অনেক উন্নয়ন সাধিত হয়েছে। তা কালীঘাটবাসী আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবেন।