October 20, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় শিক্ষানবীস আইনজীবী জাবেদকে হত্যার হুমকী

সিলেট শহরতলীর টুলটিকরে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় সিলেট জজ কোর্টের শিক্ষানবীস আইনজীবী মোঃ আব্দুল রাহাদ জাবেদকে হত্যার হুমকী দিয়েছে এক দুষ্কৃতকারী।

এ ব্যাপারে শাহপরান থানায় গত ৫ জুলাই রোববার আব্দুল রাহাদ জাবেদ বাদী হয়ে মৌলত খান এলাকার মৃত ছইদ মিয়ার ছেলে মোঃ আয়েদ মিয়া (৪০) কে বিবাদী করে একটি সাধারণ ডায়েরী করেন । যার নং- ২০৩।

সিলেট মেট্রোপলিটন পুলিশের হযরত শাহপরান থানায় লিপিবদ্ধ ২০৩ নং সাধারণ ডায়েরীতে জাবেদ অভিযোগ করেন, গত ৩০ জুন মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে স্থানীয় টুলটিকর মিয়ারবাগ গলির সম্মুখে আয়েদ মিয়ার সাথে জাবেদকে দেখা। সে সময়ে সে জাবদেকে হত্যার হুমকী দেন। আয়েদ মিয়ার বিরুদ্ধে এলাকায় জাবেদ মাদকের প্রতিবাদ করায় এই দ্বন্দ্বের সৃষ্টি হয়।

আয়েদ মিয়া হুমকী দিয়ে বলেন, আগামীতে মাদক নিয়ে জাবেদ এলাকায় প্রতিবাদ কর্মসূচি পালন করলে তার ক্ষতি সাধন করা সহ মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হবে। এরূপ হুমকীতে আব্দুল রাহাদ জাবেদ ও তার পরিবারের সদস্যগণ প্রাণ ভয়ে নিরাপত্তা হীনতায় ভোগেন। জাবেদ সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও টুলটিকর সমাজ কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন।