September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

করোনা ভাইরাসের প্রতীকি ছবি।

সিলেটে গত ২৪ ঘন্টায় ১৬৯ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় বিভাগে আরও ১৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৭১ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৮ জনের করোনা শনাক্ত হয়। আর বাকি রিপোর্ট ঢাকার ল্যাব থেকে পাঠানো হয়েছে।
মঙ্গলবার সকাল পর্যন্ত বিভাগে আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৪৬২ জনে। জানা গেছে, সিলেট বিভাগে মঙ্গলবার সকাল পর্যন্ত ১২২৭ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ৪০২ জন, সুনামগঞ্জে ৪১১ জন, হবিগঞ্জে ২১৬ জন ও মৌলভীবাজারে ১৯৮ জন। গত ২৪ ঘন্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৬২ জন। এই পরিসংখ্যান অনুসারে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তদের মধ্যে শতকরা ২৮ ভাগই সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন।
এদিকে গত ২৪ ঘন্টায় বিভাগে দুইজনের মৃত্যু হয়েছে। এনিয়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৫ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৭০১ জন।
এদিকে, সিলেট বিভাগে মোট পর্যন্ত ৪৪৬২ জনের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৪৫৮ জন, সুনামগঞ্জে ৯৮২ জন, হবিগঞ্জে ৫৯৩ জন ও মৌলভীবাজারে ৪৩০ জন।
এখন পর্যন্ত সিলেট বিভাগে ৭৫ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫৯ জন, মৌলভীবাজারে চারজন, সুনামগঞ্জে ছয়জন ও হবিগঞ্জে ছয়জন। গত ২৪ ঘন্টায় সিলেট জেলার দুইজনের মৃত্যু হয়েছে।