September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

এতিম ও অসহায়দের প্রতি সরকার সবসময় আন্তরিক : পুলিশ সুপার ফরিদ

সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, বর্তমান সরকার এতিম ও অসহায়দের নিয়ে আন্তরিকভাবে কাজ করছে। সরকার প্রাধন মাননীয় প্রধানমন্ত্রীও এতিমদের প্রতি আন্তরিক। তিনি এতিমদের অত্যান্ত ভালবাসেন।

সিলেট শহরতলীর লাল মাটিয়া আবাসিক প্রকল্পে গত শনিবার (২০ জুন) মারকায মাদীনাতসিসালাম শক্ষিা ও সবো কমপ্লক্সেরে মসজিদ ও একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর শেষে তিনি আরও বলেন, এতিমদের শিক্ষাসহ তাদের গড়ে তুলতে এখানে একটি প্রতিষ্ঠান গড়ে উঠছে, এটা অত্যান্ত মহত কাজ। এ মহত কাজে আমি সম্পৃক্ত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সাথে সাথে এ প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জানান এবং প্রতিষ্ঠান গড়তে যে কোন প্রয়োজনে তিনি সর্বাত্মক সহযোগিতা করারও আশ্বাস প্রদান করেন।

প্রতিষ্ঠানের পরিচালক মাওলানা তাফাজ্জুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এডিশনাল এসপি মো. আমিনুল ইসলাম, এএসপি মরতাজুল ইসলাম, ইঞ্জিনিয়ার মো. সিরাজুল ইসলাম, প্রিন্সিপাল মো. আব্দুল খালিক, ডা. সৈয়দ মোস্তফা মোবিন, হাফিজ আব্দুর রকিব, মাওলানা আব্দুশ শুকুর, হাফিজ মোজাম্মিল হোসাইন, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, সাংবাদিক আশরাফুল ইসলাম ইমরান ও ইমরান আহমদ প্রমুখ।

উল্লেখ্য, সিলেট শহরতলির ফেঞ্জুগঞ্জ রোডের লালমাটিয়া আবাসিক প্রকল্পে আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা ‘কাতার চ্যারিটি’র সহযোগিতায় সিলেটের প্রায় ৬ শ’ এতিম শিশুদের জন্য গড়ে উঠছে অত্যাধুনিক এ এতিমখানা ও মসজিদ। ৬ তলাবিশিষ্ট এ এতিমখানায় ছে‌লে ও মে‌য়েদের জন্য থাকবে পৃথক ভবন।