September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের মৃত্যুতে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি’র শোক প্রকাশ

জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর পুত্র, সাবেক স্বাস্থ্যমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোকবার্তায় বাংলাদেশের রাজনীতিতে মরহুম মোহাম্মদ নাসিম এর অবদানের কথা কৃতজ্ঞতাচিত্তে স্মরণ করেন এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন, মোহাম্মদ নাসিম আজীবন জাতির পিতার আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় অটল ছিলেন। ২০১৪-২০১৮ মেয়াদে সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং ১৯৯৬-২০০১ মেয়াদে স্বরাষ্ট্র, গৃহায়ণ ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে মোহাম্মদ নাসিমের দায়িত্ব পালনের কথা তিনি শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি বলেন, মোহাম্মদ নাসিম আজীবন দেশ ও মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করে গেছেন । তাঁর মৃত্যু দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি হলো। দেশ ও সমাজের উন্নয়নে তাঁর অবদান জাতি শ্রদ্ধা ভরে স্মরণ করবে। মোহাম্মদ নাসিমের বর্ণাঢ্য ও কর্মময় রাজনৈতিক জীবন এদেশের মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকবে।

শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তিকামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, মোহাম্মদ নাসিম বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তিনি ব্রেইন স্ট্রক করে আটদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শনিবার (১৩ জুন) বেলা ১১ টার দিকে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল চির বিদায় নিলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।