September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

কামরানের সুস্থতা কামনায় বাবলা এন্ড ব্রাদার্সের উদ্যোগে দোয়া মাহফিল

করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও তাঁর সহধর্মিণী সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাবলা এন্ড ব্রাদার্সের পরিচালক আমিনুল ইসলাম বাবলা’র ব্যক্তিগত উদ্যোগে সোমবার বাদ আছর সিলেট কলেক্টরেট জামে মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট নগরীর গুলশান সেন্টারে গ্রেনেড হামলায় নিহত আওয়ামীলীগ নেতা ইব্রাহিম আলীর ভাই মোঃ জাফর আহমদ, চট্টগ্রাম সমিতি সিলেটের সহ সভাপতি রফিকুল আলম, ইঞ্জিনিয়ার আবুল ফজল খোকন, বাবলা এন্ড ব্রাদার্সের পরিচালক আমিনুল ইসলাম বাবলা, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন নেতৃবৃন্দসহ সাধারণ মুসল্লীগণ।

অনুষ্ঠানে করোনাক্রান্ত সাবেক মেয়র, তার সহধর্মিণীসহ সকলের আশু সুস্থতা কামনা করে মহান আল্লাহর কাছে রোগমুক্তি কামনা করে দোয়া পরিচালনা সিলেট কলেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম হাফিজ মাওলানা শাহ আলম।

উল্লেখ্য তিনদিন আগে সিলেটের সাবেক মেয়র কামরানের করোনা টেস্টের ফলাফল পজেটিভ আসে। এরপর তাকে জরুরী ভিত্তিতে এয়ার এম্বুলেন্সে ঢাকায় স্থানান্তর করা হয়। এর আগে তার সহধর্মিনী আসমা কামরানের শরীরেও করোনা শনাক্ত হয়।