September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

চিকিৎসা সেবা না পেয়ে ব্যবসায়ী খোকার করুন মৃত্যুতেসিলেটবাসীর ন্যায় দেশবাসী আতংকিত ও মর্মাহত—-দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম

দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় সভাপতি নাছির উদ্দীন এডভোকেট ও সাধারণ সম্পাদক মকসুদ হোসেন এক বিবৃতিতে গত ৫ জুন শুক্রবার কুমারপাড়া নির্বাসি, বন্দরবাজারে আর এল ইলেকট্রনিক এর সত্ত্বাধিকারী ইকবাল হোসেন খোকা চিকিৎসা সেবা না পেয়ে মর্মান্তিক মৃত্যুবরণ এর ঘটনায় গভীর উদ্বেগ উৎকন্ঠা ও তিব্র নিন্দা জ্ঞাপন করে বলেন কোভিড-১৯ শুরুতে চিকিৎসা সেবা দিতে গিয়ে দেশের প্রথম শহীদ খ্যাতিমান চিকিৎসক ডাঃ মঈন উদ্দিন আক্রান্ত হয়ে করুণ মৃত্যু বরণের রেশ না কাটতেই আরেকটি ন্যাক্কারজনক ঘটনা সিলেটবাসীকে দেখতে হল। সংশ্লিষ্ট প্রশানন এর দায় এড়াতে পারেনা। এদের কারণে মাননীয় পররাষ্ট্রমন্ত্রী সহ বর্তমান সরকারের করোনা ভাইরাস প্রতিরোধের কর্মসূচি আজ প্রশ্নের সমমুখীন। দেশের কোভিড-১৯ আক্রান্তে প্রথম শাহাদাত বরণকারী ডাঃ মঈন উদ্দিন, ব্যবসায়ী খোকার মৃত্যুর অভিযোগে অভিযুক্তকারী ও প্রতিষ্ঠানদের বিরুদ্ধে ডায়রেক এক্যাশন দেশবাসী দেখতে চায়। অন্যথায় জনরুশ থেকে কেউ রেহাই পাবেননা।

অপর এক বিবৃতিতে সিলেটের আশিকে আওয়ামীলীগ গণজনদরদি ও গনসংগঠেেদর প্রিয় মুখ ও জনতার কণ্ঠসর মনজু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মকসুদ হোসেন বলেন, স্বৈরাচার ও তত্ত্বাবধায়ক সরকারে প্রতিষ্ঠার সংগ্রাম ও ১৯৯৫ এর ১৫ ফেব্রুয়ারি নীল নকশার নির্বাচন প্রতিরোধের আন্দোলনের আমি তাকে রাজপথে সর্বদা সোচ্চার হতে দেখেছি ও রাজপথে আমি পেয়েছি সিলেট বিভাগ আন্দোলন ও সেই সময় গ্যাস বিদ্যুৎ বিল মূল্য কমানোর দাবিতে তিনি আপোষহীন ভুমিকা পালন করেন।

নেতৃবৃন্দ মরহুমদ্বয়ের রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।