October 20, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

খাদিমনগর সভাপতি তারা মিয়ার উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী কান্দিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের

সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের একাধিক বারের সাবেক মেম্বার মো. তারা মিয়ার উপর ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার নিন্দা ও তীব্র প্রতিবাদ জানিয়েছেন কান্দিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। তারা অনতিবিলম্বে তারা মিয়ার উপর থেকে মিথ্যা মামলা প্রাত্যাহারের দাবী জানিয়েছেন।
বৃহস্পতিবার (৪ জুন) কান্দিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আজম আলী ও সাধারণ সম্পাদক মুজাহিদ আলী এক বিবৃতিতে বলেন, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তারা মিয়া দীর্ঘদিন থেকে সুনামের সহিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাতেগড়া রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি খাদিমনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের একাধিক বারের নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে দীর্ঘদিন মানুষের কল্যাণে কাজ করেছেন। পাশাপাশি খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের বিপুল ভোটে নির্বাচিত একজন সভাপতি। তিনি সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে দলীয় যাবতীয় কর্মকান্ড নিষ্ঠার সাথে পালন করে আসছেন।
আমরা জেনেছি গত (২২ মে) তারা মিয়ার আপন ছোট বোনের স্বামী মংলিপার এলাকার বাসিন্দা আত্তর আলী ও তাহার ছেলে রাহেল মিয়াসহ তার পরিবারের সদস্যদের উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে গুরুত্বর আহত করে, একই এলাকার রাজা মিয়া ও তার বাহিনীর লোকজন। তাদের হামলায় পরিবারের নারী পুরুষসহ ৩ জন সদস্য আহত হয়েছেন। আমরা এ হামলা ও মামলার কঠোর নিন্দা জানাচ্ছি।
নেতৃবৃন্দ বলেন, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তারা মিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা এখন পর্যন্ত প্রত্যাহার না করায় উদ্বেগ প্রকাশ করেন।