September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

ব্যারিস্টার এম এ সালামের পক্ষে দক্ষিণ সুরমায় শ্রমিকদলের খাদ্য সামাগ্রী বিতরণ

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর উপদেষ্টা ব্যারিষ্টার এম এ সালাম ও তার সহধর্মীনির প্রতিষ্ঠিত বিবি ট্রাষ্ট এর পক্ষ থেকে দক্ষিণ সুরমায় কর্মহীন শ্রমিকদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২০ মে বুধবার দক্ষিণ সুরমার চন্ডিপুলে ব্যারিষ্টার এম এ সালামের পক্ষে দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিকদল কর্মহীন শ্রমিকদের মধ্যে খাদ্য সামাগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ টিপু, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক ইলাছ মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিকদলের সভাপতি শাহ আব্দুল মুকিত সাধারণ সম্পাদক সহিদ রেজা সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

শ্রমিক নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসের কারণে সারা দেশে শ্রমিকগণ কর্মহীন হয়ে পড়ায় পরিবারের সদস্যদের নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। এমন সময় ব্যারিষ্টার এম এ সালাম খাদ্য বিতরণ করে শ্রমিকদের কিছু কষ্ট দূর করতে সক্ষম হয়েছেন। প্রবাসে থেকেও সিলেট-৩ আসনের মানুষকে ভুলেননী ব্যারিস্টার সালাম। মানব সেবামূলক সহায়তা নিয়ে সব সময় জনগণের পাশে রয়েছেন তিনি। তার এই মহতী উদ্যোগে প্রশংসার দাবী রাখে। বক্তারা ব্যারিস্টার সালামের মানবসেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।