September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

সিলেট-৩ নির্বাচনী এলাকায় ব্যারিস্টার এম এ সালামের ত্রাণ বিতরণ অব্যাহত

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর উপদেষ্টা ব্যারিষ্টার এম এ সালাম ও তার সহধর্মীনির প্রতিষ্ঠিত বিবি ট্রাষ্ট এর পক্ষ থেকে চতুর্থ ধাপে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

১৯ মে মঙ্গলবার বালাগঞ্জের পূর্ব পৈলপুর, দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের ছব্দলপুর, হাসামপুর, শমসপুর, ইসলামপুর (মুর্তি), করিমপুর, রায়খাইল, কামালবাজার ইউনিয়ন, মোগলবাজার ইউনিয়নে খালমুখ বাজারে ক্ষুদ্র ব্যবসায়ী, সিএনজি শ্রমিক সংগঠনে বৃহত্তর নৈয়খাই, নেগাল, হরগৌরী, বাউরভাগ, মাঝপাড়া, মির্জাপুর, রাঘবপুর ও দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিক দলের কাছে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে সার্বিকভাবে সহযোগিতা করেন ও উপস্থিত ছিলেন – সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, বিএনপি নেতা আজাদ মিয়া, সিলেট জেলা ছাত্রদলের সহ -সভাপতি জহুরুল ইসলাম রাসেল, যুবদল নেতা কাওছার আহমদ নামর, সুজন আহমদ, ছাত্রদল নেতা নুরুল ইসলাম, জুবের আহমদ, জালাল আহমদ।

বালাগঞ্জে এম এ সালামের পক্ষে খাদ্য সামগ্রী বিতরন করেন বিএনপি নেতা আইন উদ্দিন, ফারুক মিয়া, যুবদল নেতা মকবুল হোসেন প্রমুখ।

দক্ষিন সুরমা শ্রমিক দলের খাদ্য সামগ্রী বিতরণ করেন সিলেট জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ টিপু, জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক ইলাছ মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিকদলের সভাপতি শাহ আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক সহিদ রেজা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, চলমান মহামারী করোনা ভাইরাসের কারণে সিলেটের কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের লোকদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন সিলেট-৩ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ এর গনমানুষের নেতা বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপদেষ্টা ব্যারিষ্টার এম এ সালাম। তিনি সুদূর প্রবাসে বসবাস করলেও করোনাভাইরাস মহামারীতে বিপর্যস্ত নিজ আসনের জনগণকে ভুলে যাননি। নির্বাচনী এলাকার মাটি ও মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। ব্যারিস্টার সালাম দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নের অসহায় দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। বক্তারা বলেন, ত্রান নিয়ে এখন আর রাজনীতি নয়। প্রাণঘাতী করোনা ভাইরাসের বিরুদ্ধে মহাযুদ্ধকে মোকাবিলা করাই এখন মহারাজনীতি।