September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

দক্ষিণ সুরমায় করোনায় মারা যাওয়া বিএনপি নেতার দাফন সম্পন্ন

দক্ষিণ সুরমা প্রতিনিধি :

 

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী দক্ষিণ সুরমার বিএনপি নেতার দাফন সম্পন্ন হয়েছে। ৬৫ বছর বয়েসি মৃত দবির মিয়ার দাফন ১৮ মে সোমবার দুপুর ১টায় সিলেট নগরের মানিকপীর টিলায় সম্পন্ন হয়। এর আগে টিলার মসজিদ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মোতাবেক তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। নামাজে পরিবারের সদস্যসহ ২০ জনের মতো লোকজন ছিলেন।

এর আগে গত রবিবার রাত ১১টার দিকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে দবির মিয়া মারা যান। দবির মিয়ার বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে। তিনি তেতলি ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন। এছাড়া তিনি সিলেট নগরের সোবহানীঘাটস্থ নোয়াব আলী মার্কেটের ব্যবসায়ীও ছিলেন।

দবির মিয়ার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন শামসুদ্দিন হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র। তিনি জানান, ওই ব্যক্তি রবিবার রাত ৯ টার দিকে হাসপাতালের ভর্তি হয়েছিলেন এবং ১১ টার দিকে মারা যান।

সুশান্ত কুমার মহাপাত্র বলেন, রবিবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে তার শরীরের নমুনা পরীক্ষার পর করোনা ধরা পড়ে। তবে এক সপ্তাহ থেকেই তার শরীরে করোনার উপসর্গগুলো ছিলো। বিশেষ করে গতকাল তার শ্বাসকষ্ট খুব বেশি ছিলো।

এদিকে করোনা আক্রান্ত হয়ে মারাযাওয়া ব্যক্তির বাড়ি সোমবার লকডাউন করা হয়েছে। দুপুর দেড়টায় দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন এ লকডাউন করে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবুল আলম, দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ফজল।