September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

শফিকুর রহমান চৌধুরী ত্রাণ তহবিল থেকে ইমাম ও মোয়াজ্জিনদের নগদ অর্থ প্রদান

করোনা মহামারীতে সংকটে পড়া মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট-২ আসনের সাবেক এমপি জননেতা আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর ত্রাণ তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ১৬ মে শনিবার রাতে সিলেট নগরীর টিলাগড়স্থ বাসায় এই অর্থ বিতরণ করা হয়।

অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, আওয়ামীলীগ নেতা মোমিন চৌধুরী, শাহ দিলার আলম নবেল, এডভোকেট আব্দুল হাই, তফজ্জুল হোসেন, আসাদুজ্জামান আসাদ, জায়েদ চৌধুরী, জহিরুল আলম চৌধুরী মাছুম, কবিরুল ইসলাম কবির, গোলাম রহমান চৌধুরী রাজন, কামরুল ইসলাম খোকন, সাকিল জামান, বদরুল ইসলাম লিটন প্রমুখ সহ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সিলেট নগরী মসজিদের ইমাম-মোয়াজ্জিন ও কর্মহীন বিভিন্ন শ্রেনী পেশা’র ১০০টি পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে শফিউল আলম চৌধুরী নাদেল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে বিশ্বের অন্যান্য দেশে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর তুলনায় বাংলাদেশে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছে। করোনার মধ্যে আমাদের মসজিদগুলো স্বাভাবিকভাবে চলছে না। এই রোজার মাসে আমাদের মসজিদগুলোতে অনেক মানুষ আসে। অনেক টাকা-পয়সা ওঠে। কিন্তু এবার তেমন সুযোগ হচ্ছে না। তাই সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীরা ইমাম-মোয়াজ্জিনদের সহয়াতা করছেন। জননেতা শফিকুর রহমান চৌধুরী নগদ অর্থ প্রদান একটি প্রশংসনিয় উদ্যোগে। তিনি বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।