September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

মোমেন ফাউন্ডেশনের তহবিলে মনসুর শিক্ষা ও জনকল্যাণ ট্রাস্টের অনুদান প্রদান

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় মোমেন ফাউন্ডেশনের কার্যক্রমে মুগ্ধ হয়ে এবং এই মহৎ কার্যক্রমকে আএরা বেগবান ও এগিয়ে নেয়ার লক্ষ্যে মোমেন ফাউন্ডেশনের তহবিলে নগদ এক লক্ষ টাকা অনুদান দিয়েছে মানবতার সেবায় নিবেদিত ১৯৭৫ সালে প্রতিষ্ঠিত মনসুর শিক্ষা ও জনকল্যণ ট্রাস্ট বাংলাদেশ।

১১ মে সোমবার মনসুর শিক্ষা ও জনকল্যণ ট্রাস্ট বাংলাদেশের পক্ষে ট্রাস্টের চেয়ারম্যান সৈয়দ আহমদ মনসুর পররাষ্ট্রন্ত্রীর সহধর্মিহী সেলিনা মোমেন কাছে অনুদানের টাকা হস্তান্তর করেন।

মোমেন ফাউন্ডেশনের পক্ষে মিসেস সেলিনা মোমেন অনুদানের টাকা গ্রহণ করে মনসুর শিক্ষা ও জনকল্যণ ট্রাস্টের চেয়ারম্যানকে ধন্যবাদ জানান এবং অসহায় ও গরিব মানুষের পাশে থাকার আহ্বান জানিয়ে বলেন, বলেন, দেশের এই কঠিন সময়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দলমত নির্বিশেষে অনেকে সাহায্যে হাত বাড়িয়েছেন। তিনি বলেন, দেশের এই কঠিন সময়ে দেশের সকল মানুষকে ভেদাভেদ ভুলে এগিয়ে আসতে হবে। তাই আসুন দেশের এই সংকটময় সময়ে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি। তিনি বিনা প্রয়োজনে বাহিরে বের না হওয়ার জন্য অনুরোধ জানান এবং বাহির থেকে বাসায় ফিরে সাবান পানি নিয়ে হাত ধোয়ার পরামর্শ দেন। তিনি মনসুর শিক্ষা ও জনকল্যাণ ট্রাস্ট বাংলাদেশের হত দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করায় ট্রাস্টের চেয়ারম্যান সৈয়দ আহমদ মনসুরকে ধন্যবাদ জানিয়ে তার কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।