October 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

মহিলা কাউন্সলরের উপর হামলার প্রতিবাদে সভা, অবস্থান কর্মসূচী স্থগিত

সিলেট সিটি কর্পোরেশনের ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদা সুলতানা সকি’র উপর হামলা ও বাড়ি ঘেরাও করার প্রতিবাদে এক প্রতিবাদ সভা করেছে মহিলা কাউন্সিলবৃন্দ। ৭ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে নগরীতে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় কাউন্সিলরবৃন্দ বলেন, করোনা ভাইরাস চলাকালীন সময় কর্মসূচীতে ২৭টি ওয়ার্ডের জনগণ স্বতঃস্ফূর্ত ভাবে উপস্থিতে জনসমাগম বেশী হয়ে সাস্থবিধির ক্ষতি হবে এবং সহকর্মীর কাউন্সিলর এর উপর হামলা হওয়ার কারণে আপাতত আজকের নগর ভবনের প্রধান ফটকের সামনে প্রতিকী অবস্থান কর্মসূচি স্থগিত করেছি। পর্বতীতে আমারা কর্মসূচি ঘোষণা করব।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিসিকে’র ১, ২ ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট কুলসুমা বেগম পপি, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহানারা বেগম, ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের কাউন্সিলর নাজনীন আক্তার কণা, ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর রেবেকা আক্তার লাকী, ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ প্রমুখ।

সভায় কাউন্সিলরবৃন্দ বলেন, মহিলা কাউন্সিলদের সরকারী ত্রাণ বিতরণে সম্পৃক্ত না করার প্রতিবাদে অবস্থান কর্মসূচিকে বানচাল করতে উদ্দেশ্য মূলকভাবে কাউন্সিলর মাসুদা সুলতানা সকি’র উপর হামলা করা হয়েছে। বক্তারা হামলার তীব্র নিন্দা ক্ষোভ প্রকাশ করে বলেন নৈতিক ভাবে সাকি দরিদ্র মানুষের জন্য ত্রাণ পাওয়ার আন্দোলনে সংগ্রামে সম্পৃক্ত হওয়ায় তার উপর হামলা অত্যান্ত ন্যক্কারজনক ও নিন্দনিয়। বক্তারা অনতিবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। অন্যথায় সিলেটবাসীকে সাথে নিয়ে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে সিসিকে’র মহিলা কাউন্সিলবৃন্দ।