October 20, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

গোলাপগঞ্জে বৃহত্তর হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডস’র খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জ এলাকার বিভিন্ন গ্রামের দরিদ্র কর্মহীন ও মধ্যবিত্ত পরিবারের মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বৃহত্তর হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডস। ৭ এপ্রিল বৃহস্পতিবার চতুর্থ ধাপে দিনব্যাপী খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়।

মহামারী করোনা ভাইরাস জনিত দুর্যোগময় সময় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে দরিদ্র মানুষের জন্য হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডসের সেবামুলক কার্যক্ষম অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় মোল্লাগ্রাম, উরালসী, মালিপাড়া তুরুকবাগ, খালোপাড় সহ বিভিন্ন পাড়া-মহল্লায় অসহায় পরিবারের মধ্যে চাল, ডাল, পিয়াজ, আলু, তৈল, ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

পৃথক পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বৃহত্তর হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডসের সদস্য ফরহাদ আহমেদ, শরিফ আহমেদ, মনসুর আলম, সুমন আহমেদ, সবুর, রায়হান, ইমরান, বাপ্পু, রাসেল, হিরা, মাহিন, প্রদীপ, মাহমুদ, সয়ফুল আলম, জুম্মান, আফসান, জিয়া উদ্দিন প্রমুখ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংগঠনের সদস্যবৃন্দ রাতের আদারে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন আর্ত মানবতার কল্যাণে নিঃস্বার্থে বৃহত্তর হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডসের পরিচালকবৃন্দ সুদূর প্রবাসে থেকেও গরিব অসহায় মানুষকে সাহায্য সহযোগিতার লক্ষে কাজ করে যাচ্ছেন। তারা প্রবাসে থেকে সব সময় বাংলাদেশের মানুষের কথা চিন্তা ভাবনা করেন। দরিদ্র মানুষদেরকে সহযোগিতার মাধ্যমে সেবা কারাই তাদের মূল লক্ষ উদেশ্য। যে কোন দুর্যোগময় সময় তারা দেশের গরিব মানুষের পাশে দাড়ান। তারই ধারাবাহিকতায় মাহে রমজান এবং মহামারী করোনা ভাইরাস জনিত দুর্যোগময় সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করছে। এটা মহতি ও প্রসংশনীয় উদ্দ্যেগ। বক্তারা বৃহত্তর হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডসের মানব সেবামুলক সকল কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।