September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

বৃহত্তর হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডসের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বৃহত্তর হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডসের উদ্যোগে মহামারী করোনা ভাইরাস জনিত দুর্যোগময় সময়ে এলাকার কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার হেতিমগঞ্জ এলাকার বিভিন্ন গ্রামে ও পাড়া মহল্লা দুস্থ অসহায় পরিবারের মধ্যে চাল, ডাল, পিয়াজ, আলু, তৈল, চানা, খেজুর ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে বৃহত্তর হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডসের সকল সদস্যবৃন্দ ছাড়াও আরো গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মহামারী দুর্যোগময় সময় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে উপলক্ষে গরিব পরিবারের মানুষেদেরকে সহায়তা দিয়ে যাচ্ছে এটা অব্যাহত থাকবে। বৃহত্তর হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডসের সদস্যবৃন্দ কর্মহীন দরিদ্র ছাড়া ও মধ্যবৃত্ত পরিবারের মধ্যে রাতের আদারে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মানব সেবামূলক কার্যক্ষমের মাধ্যমে অল্পদিনে বৃহত্তর হেতিমগঞ্জ হেল্পিং হ্যান্ডসের মনুষের হৃদয়ে স্হান করে নিয়েছে। এ সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে এক ঝাক তরুণ যুবকরা ঐক্যবদ্ধভাবে ভলেন্ডিয়ার হিসাবে দ্বায়িত্ব পালনের মাধ্যমে সেবামূলক সকল কাজ গতিশীল করছেন তা অত্যান্ত প্রসংশনীয়। বক্তারা বলেন হেতিমগঞ্জের কৃতি সন্তান ইউরোপ এবং আমেরিকায় বসবাসরত তিন প্রবাসী দেশের বাইরে থেকেও দরিদ্র মানুষদের সাহায্য-সহযোগিতার মাধ্যমে মানব সেবামুলক কার্যক্ষম করায় এলাকবাসীর পক্ষ থেকে প্রবাসীদেরকে সাধুবাদ ও কৃতজ্ঞতা জানান।