September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

দরিদ্রদের মধ্যে চাঁদপুর জেলা কল্যাণ সমিতি সিলেটের নগদ অর্থ বিতরণ

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির উদ্যেগে করোনা ভাইরাস জনিত দুর্যোগময় সময়ে কর্মহীন দরিদ্র পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ২ মে শনিবার দুপুরে সিলেট জেলা পরিষদ প্রাঙ্গনে সমিতির নেতৃবৃন্দ দরিদ্র ৬০টি পরিবারের লোকজনের মধ্যে নগদ অর্থ তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা কল্যান সমিতি সিলেটের উপদেষ্টা প্রকৌশলী আব্দুল কাদের মোজাহিদ, সহ সভাপতি মোঃ মহসিন ভুঁইয়া, আব্দুল হক মিয়াজী, সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ জহিরুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন প্রধান প্রমুখ।

করোনা ভাইরাস জনিত কারনে অসহায় অবস্থায় দিনাতিপাত করা সদস্যদের সাহায্য প্রদানের বিষয়ে উদ্যেগী ভূমিকা রাখেন সমিতির প্রধান উপদেষ্টা প্রফেসর ডঃ মোঃ শহীদ উল্লাহ তালুকদার, উপদেষ্টা সিলেটের ডিআইজি মোঃ কামরুল আহসান, প্রফেসর ড, এস এম সাইফুল ইসলাম ও সভাপতি সৈয়দ তৌফিক মাহমুদ হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে বাংলাদেশের মানুষকে রক্ষার লক্ষ্যে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত পরিচালনা করেন সিলেট কলেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হাফিজ শাহ আলম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের কর্মসূচীর সাথে একাত্মতা প্রকাশ করে গরীব দিনমজুর কর্মহীন মানুষদের সাহায্যে সহযোগিতার মাধ্যমে পাশে দাঁড়িয়েছে চাঁদপুর জেলা কল্যাণ সমিতি সিলেটে। এ ধরনের মানব সেবামূলক কাজ একটি গুরুত্বপূর্ণ উদ্যোগ। বক্তারা বলেন যে সকল আজীবন সদস্যবৃন্দ এই মহতী কাজে আর্থিক সহযোগিতার মাধ্যমে শরীক হয়েছেন তাদেরকে কৃতজ্ঞতা জানিয়েছেন সমিতির সাধারণত সম্পাদক গাজী মোহাম্মদ জহিরুল ইসলাম সহ সমিতির সকল নেতৃবৃন্দ।