September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

নুরুল ইসলাম ইছন আর নেই : দাফন সম্পন্ন

সিলেট জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নুরুল ইসলাম ইছন আর নেই।

গতকাল বুধবার (২৯ এপ্রিল) রাত রাত ১০টায় হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযার নামাজ ৩০ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ২টায় দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়নের রাখালগঞ্জস্হ দৌলতপুর তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। জানাযার নামাজের ইমামতি করেন দৌলতপুর পশ্চিম পাড়া মোল্লাবাড়ি জামে মসজিদের ইমাম নজিবুর রহমান।

পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়। নামাজের জানাযায় এলাকার মুসল্লীরা অংশগ্রহন করেন।

এদিকে, নুরুল ইসলাম ইছনের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লুৎফুর রহমান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম ইছন মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবার পরিজনের নিকট সমবেদনা জানিয়েছেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আফতাব উদ্দিন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী, বর্তমান সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী ফারুক আহমদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতি, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম খলিল।