October 20, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

কুলাউড়ায় খাদ্য বান্ধব কর্মসূচির চালসহ আটক ২

এ সময় অবৈধভাবে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির চাল পেকুর বাজারের একটি দোকানে বিক্রি করা ও বাড়িতে লুকিয়ে রাখার অপরাধে আব্দুল হাকিম নবেল ও সুহেল আহমদ নামে দুজনকে আটক করেছে পুলিশ। এই ঘটনার পর থেকে পলাতক রয়েছে  চালের ডিলার আব্দুর রকিব।

মঙ্গলবার (২৮ এপ্রিল) কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে এবং কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ও কুলাউড়া উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব এর সাড়াশি অভিযানে তাঁদেরকে আটক করে পুলিশ।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী দৈনিক অধিকারকে জানান, নিরাপদ খাদ্য কর্মসূচি আওতায় নিযুক্ত ডিলার আব্দুর রকিব ১০ টাকা মূল্যের চাল বিতরণ না করে তা কালো বাজারে বিক্রি করে দেন।

বিষয়টি গোপন সূত্রে জানতে পেরে পেকুর বাজারে অভিযান চালিয়ে ৯ বস্তা সরকারি চাল জব্দ করা হয়। যার পরিমাণ প্রায় ২শত ৭০কেজি। এই ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা বাদী হয়ে দায়ীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

ইউএনও আরও জানান, ডিলারের ডিলারশীপ বাতিলের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে এবং ডিলারসহ এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।