September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

কুলাউড়ায় নতুন ক‌রে ৪ জন ক‌রোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ৬

সংবাদদাতা :

কোয়া‌রেন্টিনে থাকা মৌলভীবাজা‌রের কুলাউড়া উপ‌জেলার ২৩ জন ব্য‌ক্তির ম‌ধ্যে ৪ জ‌নের কো‌ভিড-১৯ রি‌পোর্ট প‌জে‌টিভ এসেছে।

রবিবার মৌলভীবাজার জেলা সিভিল সার্জন ডা. তৌহীদ আহমদ গণমাধ্যম‌কে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে কুলাউড়ায় ২ জন ক‌রোনা রোগী সনাক্ত হ‌য়ে‌ছেন ২২ এপ্রিল। এনি‌য়ে এই উপ‌জেলায় ক‌রোনা রোগী সনাক্ত হ‌লেন মোট ৬ জন।

রবিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৫৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৮ জনের করোনা পজেটিভ আসে।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় তথ্যটি নিশ্চিত করে জানান, নতুন শনাক্ত হওয়া ৮ জনের মধ্যে সিলেটে ১ জন, হবিগঞ্জে ১ জন ও মৌলভীবাজারের ৬ জন রয়েছেন।

মৌলভীবাজারের ৬ জনের মধ্যে ৪ জন কুলাউড়ার, ১ জন বড়লেখা এবং ১ জন শ্রীমঙ্গলের বলে জানা গেছে।

জানা যায়, গত ২২ এপ্রিল এক পু‌লিশ সদস্য এবং কা‌দিপুর ইউনিয়‌নের ফ‌রিদপুর গ্রামের ৬০ বছ‌রের এক ম‌হিলার ক‌রোনা সনাক্ত হয়। পুলিশ সদস্য আক্রান্ত হওয়ায় থানার ১৭ জন পুলিশ সদস্যকে এবং ওই ম‌হিলার পরিবারের ৬ সদস্যকেও হোম কোয়ারেন্টিনে রাখা হয়। কোয়া‌রেন্টিনে থাকা সক‌লের নমুনা সংগ্রহ ক‌রে সি‌লে‌টে পাঠা‌নো হয়।

সূ‌ত্রে জানা গে‌ছে, কোয়া‌রেন্টিনে থাকা কুলাউড়ায় কর্মরত ১৭ জন পু‌লিশ সদস্য‌দের ম‌ধ্যে ২ জন এবং আক্রান্ত ওই ম‌হিলার স্বামী এবং ওই প‌রিবা‌রের ১৫ বছ‌রের এক মে‌য়ের ক‌রোনা প‌জে‌টিভ রি‌পোর্ট আসে।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল উপজেলা স্বাস্থ্য বিভাগ কুলাউড়া থানার এক পুলিশ সদস্য (৩০) ও উপজেলার কাদিপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের বাসিন্দা এক ম‌হিলা (৬০)-এর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেটে পাঠা‌য়। ২২ এপ্রিল রাত দশটার দিকে সিলেট থেকে জানানো হয় ওই দুজনের করোনা টেস্ট পজেটিভ।