September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

হবিগঞ্জে চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্য বিভাগের ১৫ জনের করোনা শনাক্ত

হবিগঞ্জে দুই চিকিৎসক ও ৫ নার্সসহ স্বাস্থ্য বিভাগের ১৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে শুধুমাত্র শনিবারই স্বাস্থ্য বিভাগের ১১ জন শনাক্ত হয়েছেন। তারা সবাই হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে কর্তব্যরত বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল। তিনি জানান- শনিবার (২৫ এপ্রিল) ঢাকা আইইডিসিআর থেকে রিপোর্ট পাঠানো হয়েছে। সেখানে নতুন করে ২০ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। এর মধ্যে একজন চিকিৎসক ও দুইজন নার্সসহ হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগের ১১ জন রয়েছেন।

শনাক্তদের মধ্যে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের ১ জন চিকিৎসক, ২ জন নার্স, প্যাথলজি বিভাগের ২ জন, ২ জন ব্রাদার, ২ জন ড্রাইভার, ১ জন ঝাড়ুদার এবং ১ জন আয়া রয়েছেন।

এর আগে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক ও দুইজন নার্সের শরিরে করোনা শনাক্ত হয়। এছাড়া মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ব্রাদারের শরীরেও করোনা শনাক্ত হয়।

সূত্রে জানা গেছে- স্বাস্থ্য বিভাগের কারও শরীরে করোনার কোন উপসর্গ ছিল না। শুধুমাত্র সন্দেহজনকভাবে পরিক্ষা করানো হয়েছ। এর মধ্যেই তাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।