October 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

সিলামে যুক্তরাজ্য প্রবাসী ইবরাহীম আলী খন্দকার দলার পক্ষ থেকে হত দরিদ্রদের মধ্যে নগদ ২ লক্ষ টাকা বিতরণ

দক্ষিণ সুরমার সিলামের টিলাপাড়ার খন্দকার বাড়ীর যুক্তরাজ্য প্রবাসী ও সিলাম ওয়েলফার ট্রাষ্ট ইউকে’র সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব ইবরাহীম আলী খন্দকার দলার পক্ষ থেকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশের এই ক্লান্তি লগ্নে অসহায় মানুষের মধ্যে নগদ ২ লক্ষ টাকা বিতরণ করা হয় ।

ট্রাষ্ট এর পক্ষ থেকে ২৪ এপ্রিল শুক্রবার নগদ ২ লক্ষ টাকা বিতরণ করা হয়। এছাড়াও পবিত্র রমজান উপলক্ষে ৪৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান।

নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন আলহাজ্ব ইবরাহীম আলী খন্দকার দলার পরিবারের সদস্য ফয়জুর রহমান শিকদার, কামাল খন্দকার, আজির খান, রুহেল খন্দকার, জামাল খন্দকার। আরও উপস্থিত ছিলেন সিলাম জামেয়া মাদ্রাসার মুহতামিম আব্দুল্লাহ আল মামুন ও সাংবাদিক এম. সারওয়ার হোসেন সৌরভ প্রমুখ।

যুক্তরাজ্য প্রবাসী ইবরাহীম আলী খন্দকার দলা ব্যক্তিগত ভাবে ও সিলাম ওয়েলফার ট্রাষ্ট ইউকে’র মাধ্যমে হত দরিদ্রদের জীবন মান উন্নয়নে বিশেষ অবদান রেখে যাচ্ছেন। খন্দকার বাড়ীর প্রতিটি পরিবার বিভিন্ন সময়ে সমাজে সাহায্য সহযোগীতা করে থাকেন । তিনি জানিয়েছেন ট্রাষ্ট এর পক্ষ থেকে রমজান উপলক্ষে ৪৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।