September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে ত্রাণ বিতরণ করলেন এমপি সামাদ চৌধুরী

ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথকভাবে ত্রাণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

২৩ এপ্রিল বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় ফেঞ্চুগঞ্জ উপজেলার চানপুর এলাকায় স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশনের পক্ষ থেকে শতাধিক হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন ও অর্ধশতাধিক মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। সকাল সাড়ে ১০ টায় উপজেলা কৃষি অফিসের পক্ষ থেকে দুই শতাধিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়। পরে বেলা ১১টায় উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদে করোনা ভাইরাসে কর্মহীন মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ত্রাণ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের দক্ষিণ গৌরীপুর গ্রামে বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিনের পরিবারের পক্ষ থেকে রমজান মাসের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দুপুর ১টায় বালাগঞ্জ সদর ইউনিয়নে করোনা ভাইরাসের প্রার্দুভাবে কর্মহীন শতাধিক মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

পৃথক পৃথক স্থানে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফু, ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাখী আহমেদ, বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশ কুমার সিনহা, ইউপি চেয়ারম্যান আহমেদ জিলু, আব্দুল মুমিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মোহাম্মদ কামরুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা আকলিমা বেগম সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বলেন, সরকার গত প্রায় দেড় মাস ধরে অসহায় দরিদ্র লোকদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছে। এই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী বিভিন্ন স্তরের লোকদের মধ্যে সরকার নির্দেশিত প্রণোদনা বিতরণ করা হচ্ছে। ইনশাআল্লাহ জনগণ সচেষ্ট থাকলে এই পরিস্থিতি অল্প দিনের মধ্যে নিরশন সম্ভব।