September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

দক্ষিণ সুরমার সিলামে মীর এম ফারুক কল্যাণ ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরণ

মীর এম ফারুক কল্যাণ ট্রাষ্ট্রের উদ্যোগে দক্ষিণ সুরমা উপজেলার সিলামের মোহাম্মদপুর পূর্ব পাড়ার সারং বাড়ীর যুক্তরাজ্য প্রবাসী, ট্রাস্টের চেয়ারম্যান মীর এম ফারুক এর পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় রমজান উপলক্ষে ৩ শত মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। মীর এম ফারুক এর ব্যক্তিগত তহবিল থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মোহাম্মদপুরের সালিশ ব্যক্তিত্ব সৈয়দ দবির হোসেন, সৈয়দ নবীব হোসেন। আরও উপস্থিত ছিলেন মোহাম্মদপুরের কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা শাহাব উদ্দিন, সমাজসেবী সৈয়দ আনছার আলী, পরিবারের সদস্য মোঃ রাব্বি আহমদ শাকিল, নিহাল মিয়া, তানভীর আহমদ, শাহ আকিক, ১ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হান্নান প্রমুখ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, ছোলার ডাল ও ছোলা। ইত্যাদি।

এ সময় বক্তারা বলেন, মীর এম ফারুক প্রবাসে থাকলেও এলাকার মানুষের জীবন মান উন্নয়নের কাজ করে যাচ্ছেন। এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে তার বিশেষ অবদান রয়েছে । সারং বাড়ীর প্রতিটি পরিবার বিভিন্ন সময়ে সমাজে হত দরিদ্রদের সাহায্য-সহযোগিতা করে আসছেন। বক্তারা মীর এম ফারুক কল্যাণ ট্রাষ্ট্রের মত অন্যান্য সামাজিক সংগঠনগুলোকে দরিদ্র মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।