September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর সহ বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় ১৯ এপ্রিল রোববার বিভিন্ন পাড়া মহল্লা ও এলাকায় দিনব্যাপী দরিদ্র কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও শুকনো খাবার ও বিস্কুট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে খাদ্য সামগ্রী বিতরণ করেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফটো সাংবাদিক আব্দুল খালিক।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের কর্মসূচীর সাথে একাত্মতা প্রকাশ করে গরীব দিনমজুর মানুষদের সহায়তা করে গণদাবী পরিষদের নেতৃবৃন্দ মহতি উদ্যোগ গ্রহণ করেছে সেটা অত্যান্ত প্রসংশনীয়।

খাদ্য সামগ্রী বিতরণ কালে বক্তব্য রাখেন বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক সদস্য এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, গণদাবী পরিষদ কেন্দ্রীয় সদস্য, জেলা যুবলীগের সদ্য সাবেক সদস্য জাহেদ হাসান, গণদাবী’র কেন্দ্রীয় সদস্য দাউদপুর ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার মালেকা বেগম প্রমুখ।

অনুষ্ঠান গুলোতে বক্তারা বলেন, মহামারি করোন ভাইরাসের দুর্যোগময় সময় গণদাবী পরিষদের পক্ষে দুস্থ অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক প্রচরা এবং জীবণুনাশক ঔষধ ছিটানো একটি একটি গুরুত্বপূর্ণ উদ্যোগ। বক্তারা গণমানুষের ন্যায্য ও সঠিক দাবী আদায়ের এই সংগঠন মানব সেবামূলক কার্যক্রম পরিচালনা করায় বিভিন্ন এলাকার পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। বক্তারা তাদের মত দরিদ্র মানুষের কল্যানে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।