September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

সিলেটে নতুন করোনা আক্রান্ত দু’জন শামসুদ্দিনে ভর্তি

সিলেটে নতুন করোনা আক্রান্ত দুইজনকে ডা. শহীদ শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুর দেড়টার দিকে তাদের শামসুদ্দিনে নিয়ে আসা হয়। খবরটি নিশ্চিত করেছেন শামসুদ্দিন হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র। তিনি জানান, তাদের অবস্থা খুব ভালোও নয়, আবার খুব খারাপও নয়।

জানা গেছে, সিলেটে করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত দুই যুবকই ঢাকা ফেরত। তাদের মধ্যে একজন পেশায় ট্রাক চালক। ঢাকা ও নারায়নগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় তিনি ট্রাক নিয়ে যাওয়া-আসা করতেন। তাঁর বাড়ি সিলেটের জৈন্তাপুর উপজেলার সরুফদ গ্রামে। ১২ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে এলাকায় আসার পর তিনি হোম কোয়ারেন্টিনে ছিলেন।

অপরজন গোয়াইনঘাট উপজেলার ৮নং তোয়াকুল ইউনিয়নের বীর কুলিগ্রামের বাসিন্দা। তিনি ঢাকার মিরপুরে একটি রেস্টুরেন্টের বাবুর্চি ছিলেন। সেখান থেকে কয়েকদিন পূর্বে বাড়িতে আসলে তাকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়।

উপজেলা প্রশাসন এবং ডাক্তাররা গিয়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে তাদের নমুনা সংগ্রহ করেন।

এর আগে আজ দুপুরে ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়-কে বলেন, আজ সিলেটে ৫৩ জনের রিপোর্ট এসে পৌছে। এর মধ্যে ৫১ জনের রিপোর্টে করোনাভাইরাস ধরা পড়ে নি। শুধু এই দুইজনের রিপোর্ট আসে পজেটিভ। অর্থাৎ তারা আক্রান্ত।