September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

মধ্যনগরের কর্মহীন মানুষদের মধ্যে আওয়ামীলীলীগ নেতা প্রভাষক সুয়েবের ত্রাণ বিতরণ

সিলেট মদন মোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব ব্যক্তিগত উদ্যোগে ১৩ এপ্রিল সোমবার দিনব্যাপী সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার হাওর অঞ্চল মধ্যনগরবাজার, কারীবাজার, পাইকরাটি বাজার, বাদশাগঞ্জ বাজার, গাছতলা বাজারে কর্মহীন অসহায় মানুষদের মধ্যে নগদ টাকা, হ্যান্ড ওয়াশ, জীবাণু নাশক সাবান, ডাল, তেল, মাস্ক, হেয়ার কেপ ইত্যাদি বিতরণ করেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে পৃথক পৃথক স্থানে উপস্থিত ছিলেন মধ্যনগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন তালুকদার, পাইকরাটি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগ সাবেক যুগ্ম আহবায়ক আবদুল বারেক ছোটন, সাংবাদিক সাইফুল্লা, মিটু, বাদশাগঞ্জ বাজারের ডাঃ জামাল হোসেন ও ডাঃ আবুল কালাম আজাদ, সেলবরষ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান পাঠান, যুবলীগ সভাপতি দুলা মিয়া ও প্রভাষক সুয়েবের ছোট ভাই সোহেল আহমেদ প্রমুখ।

ত্রাণ বিতরণ কালে প্রভাষক সুয়েবুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা ভাইরাস প্রতিরোধে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। সকল অফিস-আদালত বন্ধ ঘোষণা করেছেন। জনগণকে ঘরে রাখতে এবং সামাজিক দূরত্ব নিশ্চত করতে প্রশাসনকে সেনাবাহিনী সাহায্য করে যাচ্ছে। মহামারী থেকে রক্ষা পেতে আমাদেরকে সরকারের নির্দেশ অবশ্যই মেনে চলতে হবে। তবেই আল্লাহ আমাদের রক্ষা করবেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী আস্থাভজন হাওরবন্ধু জননেতা মোয়াজ্জেম হোসেন রতন এম.পি’র দিক নির্দেশনায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ হাওরের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। তিনি দুর্যোগময় সময় কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।