October 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

ছবিঃ প্রতীকী

জামালপুরে করোনায় আক্রান্ত আরও ৩, সংখ্যা দাঁড়ালো ৭জনে

অনলাইন ডেস্ক :

জামালপুর জেলায় প্রাণঘাতি নোবেল করোনা ভাইরাসে আরো ৩ জন নতুন করে সংক্রামন হয়েছেন। আক্রান্তদের মধ্যে দুইজন নারী এবং একজন পুরুষ বলে জানা গেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, এই তিনজনের মধ্যে একজনের বাড়ী বকশীগঞ্জ উপজেলায়। তিনি পেশায় বকসিগঞ্জ উপজেলা হাসপাতালের একজন বাবুর্চী। তার আগে একই হাসপাতালের একজন সিনিয়র ষ্টাফ নার্স করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলিশন চিকিৎসাধীন রয়েছেন। অপর দুই জনের বাড়ী দেওয়ানগঞ্জ উপজেলার পৌর শহরের বাসিন্দা চরভবসুর গ্রামে। তারা উভয়ে ঢাকার নারায়নগঞ্জ গার্মেন্টস কারখানার শ্রমিক। ছুটিতে উভয়ে বাড়ি এসেছে। এ পর্যন্ত জামালপুর জেলায় করোনা সংক্রামণে আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়ালো ৭জনে।

জামালপুর সিভিল সার্জন ডাঃ আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান জানান, জামালপুরের ৭টি উপজেলা থেকে গত ১০এপ্রিল শুক্রবার সন্দেহ ভাজন ২৮ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। ১১এপ্রিল শনিবার সন্ধ্যায় ল্যাবে পরীক্ষার রির্পোট পেয়েছি। সে অনুযায়ী ৩ জনের শরীরের করোনা ভাইরাস (কভিড-১৯) পজেটিভ সংক্রামনের উপস্থিতি পাওয়া গেছে। অবশিষ্ট ২৫জনের করোনার উপস্থিতি পাওয়া যায়নি। সংক্রামন ওই তিন জনকে রাতেই জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশন আনা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন।

এছাড়া ওইসব রোগীদের বাড়িসহ আশেপাশে বেশ কিছু বাড়ি লকডাউন করার জন্য স্থানীয় প্রশাসনকে অবহিত করেছেন বলে তিনি উল্লেখ করেছেন।

এ ছাড়া তিনি আরো বলেন, আইসোলেশন কেন্দ্রে রাখা চিকিৎসাধীন আগের ৪ জনের বর্তমানে আশংকা মুক্ত বলে তিনি জানিয়েছেন।