September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

হাওরপারের কর্মহীন মানুষের মধ্যে আওয়ামীলীগ নেতা প্রভাষক সুয়েবুর রহমানের ত্রাণ বিতরণ

সিলেট মদন মোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব ব্যক্তিগত উদ্যোগে ১০ এপ্রিল শুক্রবার দিনব্যাপী সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ, সাচনা বাজার, দক্ষিণ সুনামগঞ্জ, চানপুর বাজার, মন্নানঘাট, সুরমাঘাট, ইসলামপুর বাজার, মোক্তারপুর ফেরীঘাট এলাকার কর্মহীন মানুষের মধ্যে নগদ টাকা সহ জীবাণু নাশক সাবান, হ্যান্ড ওয়াশ, জীবাণু নাশক টুপি, হ্যান্ড গ্লাভস ও মাস্ক ইত্যাদি বিতরণ করেন।

তিনি জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রোগীর খোঁজ-খবর নেন এবং ডাক্তারদেরকে উত্তম সেবা প্রদানের জন্য অনুরোধ জানান। এছাড়াও হাসপাতালে ব্যবহারের জন্য হ্যান্ড ওয়াশ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিসবাহ উদ্দিন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার মনসুর আল ওসমানী বাদল, শ্রমিকলীগ নেতা গাউসুল আযম এবং শাহাব উদ্দিন প্রমুখ।

ত্রাণ বিতরণ কালে প্রভাষক সুয়েবুর রহমান উপস্থিত জনগণকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে সচেতন হওয়ার সহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে সামাজিক দূরত্ব রক্ষা করে নিজ নিজ ঘরে অবস্থান করার আহবান জানান। তিনি সরকারের পাশাপশি সমাজের বিত্তশালীদের কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহবান জানান।