September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

শঙ্কিত সিলেটবাসী আরেকদফা বাঁচলেন

করোনাভাইরাস নিয়ে সারা বিশ্ব এখন উদ্বিগ্ন। বাংলাদেশেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আজ শনিবার আরও ৯ জন আক্রান্ত  হয়েছেন। করোনায় গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন দুই জন। সিলেট শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি আশঙ্কাজনক এক নারীর রিপোর্ট সিলেটে এসে পৌঁছেছে। তার রিপোর্টে করোনাভাইরাস  ধরা পড়েনি। ফলে শঙ্কিত সিলেটবাসী যেন আরেকদফা বাঁচলেন।

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র সিলেটভিউকে শনিবার বিকেলে এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, এই নারীর রিপোর্ট নেগেটিভ আসায় হাসপাতালে থেকে তাকে ছেড়ে দেয়া হয়েছে। তার  শারীরিক অবস্থা এখন আগের চেয়ে অনেক ভালো রয়েছে। হাসপাতালের কোয়ারেন্টিনে এখন মোট করোনা সন্দেহের রোগী রয়েছেন দুই জন। এর মধ্যে একজন শনিবার সকালে ভর্তি হয়েছেন।

নেগেটিভ রিপোর্ট আসা এই নারীকে নিয়ে সিলেটে ছিল নানা শঙ্কা। গত তিন দিন থেকে এই নারী সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টিনে ভর্তি ছিলেন। তার শারীরিক অবস্থা কিছুটা আশঙ্কাজনক থাকায় সিলেটবাসী ছিলেন বেশ উদ্বিগ্ন। সর্বশেষ শনিবার ঢাকার আইইডিআর থেকে রিপোর্ট নেগেটিভ আসায় সিলেটের জনগণ করোনা আক্রান্ত থেকে যেন আরেকদফা বাঁচলেন।

উল্লেখ্য, এর আগেও সিলেটে হাসপাতালে ভর্তি কয়েজনকে নিয়ে সিলেটের জনগণ ছিলেন বেশ উদ্বিগ্ন। একে একে এই পর্যন্ত আসা  রিপোর্টে সিলেটের কারো শরীরে এখনো করোনাভাইরাস ধরা পড়েনি