September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

মাহমুদ উস-সামাদ চৌধুরী এম.পি দক্ষিণ সুরমা ও বালাগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ সুরমা প্রতিনিধি :

 

সিলেট-৩ আসনের এম.পি মাহমুদ উস-সামাদ চৌধুরী’র ব্যক্তিগত পক্ষ থেকে ও তার কোম্পানী ‘কুশিয়ারা পাওয়ার কোম্পানী লিঃ’ এর পক্ষ থেকে দিনব্যাপী খাদ্য সামগ্রী এবং সরকারী ত্রাণ পৃথক পৃথক ভাবে দক্ষিণ সুরমা ও বালাগঞ্জে কর্মহীন বিপুল সংখ্যক মানুষের মধ্যে বিতরণ করেন।

তিনি ৩ এপ্রিল শুক্রবার সকাল সাড়ে নয়টায় দক্ষিণ সুরমার মোগলাবাজারে, বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর, বালাগঞ্জ সদর, বোয়ালজুর, পশ্চিম গৌরীপুর, দেওয়ানবাজার, পূর্ব পৈলনপুর সহ বিভিন্ন স্থানে খাদ্য ও চাল বিতরণ করেন।

এসময় এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কর্মহীন মানুষের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস মুক্ত রাখতে সরকারী নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার পরামর্শ দেন। করোনা ভাইরাস এর প্রাদূর্ভাব আতঙ্কিত না হয়ে সচেতন থাকার আহবান জানান তিনি।

পৃথক পৃথক স্থানে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, দক্ষিণ সুরমা উপজেলার নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী, বালাগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ, বালাগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, মোগলাবাজার ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, পূর্ব গৌরীপুর ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, বালাগাঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন, দেওয়ান বাজার ইউপি চেয়ারম্যান নাজমুল আলম, বোয়ালজুর ইউপি চেয়ারম্যান আনহার মিয়া, পূর্ব পৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন, দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির খছরু, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন নুরু, আওয়ামীলীগ নেতা দিলু মিয়া, ময়নুল ইসলাম ছালেহ, সেলিম আহমদ মেম্বার প্রমুখ।