September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি

দক্ষিণ সুরমা প্রতিনিধি :

 

সিলেট ৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ২ এপ্রিল, বৃহস্পতিবার দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে হতদরিদ্র লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি খাদ্য সামগ্রী গ্রহনকারীদের উদ্দেশ্যে বলেন আতংকিত না হয়ে করোনা ভাইরাস রোধকল্পে সরকারি নির্দেশ মেনে চলতে হবে। কোন অবস্থায় হাট বাজারে অযথা ঘুরাফেরা করা যাবেনা। প্রতিটি নাগরিকের দায়িত্ব সরকারের নীতিমালা মেনে ঘরে থাকার পরামর্শ দেন।

সরকারি নির্দেশনা মেনে চললে করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব। বর্তমান সরকার অসহায় মানুষের পাশে রয়েছে সরকারের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী ইতিমধ্যে বিতরণ করা হয়েছে এবং এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের দিন মজুর খেটে খাওয়া মানুষের সাহায্যে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন, সরকারের এই সুযোগ সুবিধা ভোগ করতে হলে সরকারের নির্দেশিত নিয়ম মেনে চলার জন্য তিনি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে, মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার বাধন কান্তি সরকার, ইউনিয়ন পরিষদ সদস্য সেলিম আহমদ প্রমুখ।

পরে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউনিয়নে গরীব অসহায় লোকদের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রাখি আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মৌসুমী মান্নান।

এদিকে মাহমুদ উস সামাদ চৌধুরী বিকেলে উত্তর কুশিয়ারা, উত্তর ফেঞ্চুগঞ্জ, ফেঞ্চুগঞ্জ সদর, মাইজগাঁও ও ঘিলাছড়া ইউনিয়নে পৃথক ভাবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গরীব অসহায় দরিদ্রদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা, মাইগগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ জিলু, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান আহমদ।