September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল সিলেটের খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ সুরমাস্থ নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল সিলেটের এর উদ্যোগে তেতলি ইউনিয়নের হত-দরিদ্র লোকদের মধ্যে এক হাজার ব্যাগ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

করোনা ভাইরাস জনিত কারণে দেশের মানুষ আজ গৃহবন্দী। এই পরিস্থিতিতে গরীব দিনমজুর মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল। ৩১ মার্চ মঙ্গলবার বেলা ১১টায় হাসপাতাল প্রাঙ্গণে খাদ্য সামগ্রী হস্তান্তর করেন নর্থইষ্ট মেডিকেল প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোহাম্মদ আফজল মিয়া, ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডাঃ শাহরিয়া হোসেন চৌধুরী ও নর্থ ইষ্ট মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ মনোজ্জির আলী।

পরে নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল এর পক্ষ থেকে ডাক্তার ও কর্মকর্তা-কর্মচারীরা দুপুর ১২টায় তেতলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ফারুক মিয়া’র উপস্থিতিতে দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, পেয়াজ, লবণ ও তৈল ইত্যাদি।পরে নেতৃবৃন্দ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলাউদ্দিন, ফারুক আহমদ, বিশিষ্ট মুরব্বী হাজী জছির মিয়া দচু, তেতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাসিত রানা প্রমুখ।

ইউপি চেয়ারম্যান ফারুক মিয়া বলেন, চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি মানবতার কল্যাণেও নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের অসংখ্য অবদান রয়েছে। বিভিন্ন দুর্যোগময় সময় হাসপাতাল কর্তৃপক্ষ অসহায় দরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছে। এটা অত্যান্ত প্রশংসনীয় ও মহতী উদ্যোগ। এরই ধারাবাহিকতায় করোনা ভাইরাসের কারনে দুর্যোগময় সময় নর্থইষ্ট হাসপাতাল সাহায্যের হাত প্রসারিত করেছে। এই হাসপাতালের মত সিলেটের অন্যান্য হাসপাতালগুলো মানবসেবায় এগিয়ে আসলে দরিদ্র মানুষ উপকৃত হবেন। তিনি তেতলি ইউনিয়নে খাদ্য সামগ্রী প্রদান করায় ইউনিয়নবাসীর পক্ষ থেকে নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃকপক্ষকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।