October 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

দক্ষিণ সুরমায় মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় খাদ্য সামগ্রী বিতরণ

করোনা ভাইরাস মুক্ত রাখতে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় দক্ষিণ সুরমার ১০টি ইউনিয়নে হত-দরিদ্র লোকদের মধ্যে গত ৩ দিন ধরে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

৩০ মার্চ সোমবার সকাল থেকে দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী মোগলাবাজার, দাউদপুর, লালাবাজার, জালালপুর ইউনিয়নে বাড়ী বাড়ী গিয়ে হত-দরিদ্র লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রীর মধ্যে জনপ্রতি ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন, ১ কেজি লবন, ১টি সাবান প্যাকেট করে লোকদের মধ্যে বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা দূর্যোগ ও ত্রাণ অফিসের উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, কোষাধ্যক্ষ আব্দুল খালিক, মোগলাবাজার ইউ/পি চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, দাউদপুর ইউ/পি চেয়ারম্যান এইচ.এম খলিল, লালাবাজার ইউ/পি চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল।

উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী করোনা ভাইরাস এর কারণে সামাজিক দূরত্ব বজায় রাখতে জনসাধারণের প্রতি আহবান জানিয়ে বলেন, সরকারের এ মানবিক সহায়তা কর্মসূচী অব্যাহত থাকবে।
এদিকে দক্ষিণ সুরমার বিভিন্ন হাট-বাজারে ২জন ম্যাজিষ্ট্রেট এর উপস্থিতিতে বাংলাদেশ সেনাবাহিনী সামাজিক দূরত্ব বজায় রাখতে নির্দিষ্ট দোকানের সামনে রং দিয়ে চিহ্নিত করে এবং মাইকিং করে জনসাধারণকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য আহবান করেন।

এছাড়াও দক্ষিণ সুরমা ও মোগলাবাজার থানা পুলিশ বিভিন্ন হাট বাজারে মাইকিং করে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য জনসাধারণকে সতর্ক করেন।