September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

বৈশ্বিক এই দুর্যোগে গ্যাস-বিদ্যুতের মূল্য কমিয়ে ৩ মাসের বিল মওকুফ করার আহবান –গ্যাস-বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ

গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় আহবায়ক কমিটির সিনিয়র আহবায়ক প্রবীণ আইনজীবী নাছির উদ্দিন, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন চৌধুরী, সদস্য সচিব জননেতা মকসুদ হোসেন এক বিবৃতিতে বলেন, করোনা ভাইরাসে বাংলাদেশের জনগণ আজ খুবই উদ্বিগ্ন ও আতংকিত। সরকার এই প্রাদুর্ভাব রোধে যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। এই দুর্যোগ ঠেকাতে স্বাস্থ্য নির্দেশনা মানতে জনগণ খুবই সচেতন ও ঘর থেকে বাহির হচ্ছেন না। সাধারণ গ্যাস-বিদ্যুৎ গ্রাহকরা এর বাইরে নয়। এর ফলে আয় রোজগার একেবারে নেই বললেই চলে। এমতাবস্থায় বিশ্বের অনেক দেশের রাষ্ট্র ও রাষ্ট্র প্রধানরা সেবা খাতে জনগণকে টেনশন মুক্ত করার ঘোষণা দিয়েছেন।

আগামী ২৫ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে ভাষণ দিবেন বলে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এই দুর্যোগময় মুহূর্তে এই ভাষণটি খুবই তাৎপর্যপূর্ণ বলে দেশবাসী মনে করেন।

নেতৃবৃন্দ জাতির উদ্দেশ্যে দেয়া এই ভাষণে গ্যাস ও বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহার ও আগামী ৩ মাসের জন্য গ্যাস ও বিদ্যুতের বিল মওকুফের ঘোষণা দেশবাসী শুনতে চায়। এই ঘোষণা দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশের এই অসংগঠিত নির্দোষ ও সরলপ্রাণ গ্যাস-বিদ্যুৎ গ্রাহকদের মনের আশা পূরণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও দুঃখী মানুষের কান্ডারী জননেত্রী শেখ হাসিনার প্রতি নেতৃবৃন্দ আকুল আহবান জানান।

পাশাপাশি দুর্নীতিবাজ এক শ্রেণী রাজনীতিক, আমলা ও ব্যবসায়ীদের সম্পত্তি বাজেয়াপ্ত ও জনগণের কোটি কোটি টাকা উদ্ধার করে সাধারণ মানুষ ও দেশের জন্য নিবেদিত কর্মীদের সাহায্য করার জোর দাবী জানান।