September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

‘মুজিব বর্ষ’ উদযাপন উপলক্ষে সিলেট বিভাগীয় সমবায় কার্যালয়ে কর্মসূচি পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুজিব বর্ষ’ উদযাপন উপলক্ষে বিভাগীয় সমবায় কার্যালয় সিলেটের উদ্যোগে বছর ব্যাপী নানা কর্মসূচী গ্রহন করা হয়েছে। এরই অংশ হিসেবে ১৭ মার্চ মঙ্গলবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিনে বিভাগীয় সমবায় কার্যালয়ে ব্যানার প্রদর্শন ও আলোকসজ্জা করা হয়।

এছাড়াও দিনের প্রথম প্রহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে বিভাগীয় সমবায় কাযালয় সিলেট এর সম্মেলন কক্ষে সমবায় বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীগণের উপস্থিতিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুজিববর্ষ’ উদযাপনের অংশ হিসেবে ইতিপূর্বে আয়োজিত রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন সিলেট বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম-নিবন্ধক(দায়িত্বপ্রাপ্ত) মোল্লা মোহাম্মদ নিয়ামুল বাসার। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় সমবায় কার্যালয়ের উপ-নিবন্ধক (বিচার) মোহাম্মদ হাসিবুর রহমান মোল্লা, সিলেট জেলা সমবায় অফিসার উম্মে মরিয়ম প্রমুখ। এছাড়াও সিলেট বিভাগীয় ও জেলা সমবায় কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।