October 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

জামেয়া মোহাম্মদিয়া মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিল ৯ এপ্রিল

সিলেট সদর উপজেলার শাবিপ্রবি পশ্চিমে আখালিয়ার টিলারগাঁওস্থ জামেয়া মোহাম্মদিয়া সিলেটের বার্ষিক ওয়াজ মাহফিল আগামী ৯ এপ্রিল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আধ্যাত্মিক রাহবার, পীরে কামেল আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুক পীর সাহেব বরুণা। উক্ত ওয়াজ মাহফিল সফলের লক্ষ্যে এক আলোচনা সভা ১৫ মার্চ রোববার মাদরাসা ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ মফিজ আলী মাষ্টারের সভাপতিত্বে ও জামেয়ার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওলানা জহুরুল হকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাওলানা সালেহ আহমদ, আব্দুর রকিব, মাওলানা আফরোজ আলী, বিশিষ্ট সমাজসেবক খলিলুর রহমান, টিলারগাঁও পুরাতন জামে মসজিদের মুতাওয়াল্লী তাহির আলী, ডলিয়া জামে মসজিদের মুতাওয়াল্লী ওয়াব আলী, জমসেদ আলী, আব্দুস সামাদ, খলিলুর রহমান, মাসুক মিয়া, আলী হোসেন, ফারুক মিয়া, আরিফ আহমদ, সাজ্জাদ হোসেন, মুক্তার মিয়া, কবির আহমদ, আছার উদ্দিন, মাওলানা কামাল আহমদ প্রমুখ।

সভায় সর্বসম্মতিতে আগামী ৯ এপ্রিল বার্ষিক ওয়াজ মাহফিলের তারিখ নির্ধারণ করেন। বক্তারা বলেন, শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ কর্ণাধার। নতুন প্রজন্মকে শিক্ষা অর্জনের পাশাপাশি ইসলামী শিক্ষায় শিক্ষিত করতে হবে। ইসলামী শিক্ষা শুধু দুনিয়ার কল্যাণ নয়, আখেরাতের জন্য কল্যাণ বয়ে আনবে। তাই শিক্ষার্থীকে ইসলামী বুনিয়াদী শিক্ষার প্রতি আরো গুরুত্ব দেয়ার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান।

জামেয়ার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওলানা জহুরুল হক দেশ ও জাতির মঙ্গল কামনা করে এবং করোনা ভাইরাস থেকে দেশবাসীকে রক্ষার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া পরিচালনা করেন।