October 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

লিমন ও আরিফকে গ্রেফতার করায় ২৭ নং ওয়ার্ড বিএনপির নিন্দা

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ গণশিক্ষাবিষয়ক সম্পাদক ও ২৭ নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক লিমন আহমদ ও মহানগর ছাত্রদল নেতা আরিফ আহমদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা জানিয়েছে ২৭ নং ওয়ার্ড বিএনপি।

১০ মার্চ সোমবার ২৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউর রহমান লয়লু ও সাধারন সম্পাদক দেলওয়ার হোসেন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ প্রতিবাদের কথা জানান।

বিবৃতিতে নেতারা বলেন, সরকার খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বাধাগ্রস্থ করতে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও নির্যাতন চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় লিমন আহমদ ও  আরিফ আহমদকে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, দেশনায়ক তারেক রহমানের ফরমায়েসী সাজা বাতিল ও মিথ্যা মামলাসমূহ প্রত্যাহারের দাবী জানান তারা। একই সাথে লিমন ও আরিফ আহমদসহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।

উল্লেখ গত রবিবার (৮ মার্চ) লিমন ও আরিফ আদালতে জামিন আবেদন করলে মহানগর দায়রা জজের হাকিম তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।